কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে তরুণ কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি গঠন

কুবি প্রতিনিধি।।
বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখার ২০২৩-২৪ কার্যবর্ষের ১৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইমরান হোসাইন এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন একই শিক্ষাবর্ষের ইংরেজি বিভাগের শিক্ষার্থী মোহাম্মদ রাজিব।

রবিবার (৩ সেপ্টেম্বর ) সংগঠনটির নবনির্বাচিত সভাপতি ইমরান হোসাইন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ রাজিব স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

১৫ সদস্য বিশিষ্ট কমিটির অন্যারা হলেন- সহ-সভাপতি: সানজিদা ইয়াসমিন লিজা, যুগ্ম সাধারণ সম্পাদক নাদিয়া আফরোজ, সাংগঠনিক সম্পাদক আল মাসুম হোসাইন, সহ-সাংগঠিক সম্পাদক নূরজাহান মীম, অর্থ সম্পাদক ইভানুর মীম, দপ্তর সম্পাদক সাইদুল হাসান, উপ-দপ্তর সম্পাদক ইয়াছিন আরাফাত, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস।

এছাড়াও প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আতিক হাসান অন্তর, সাহিত্য ও পাঠাগার বিষয়ক সম্পাদক সাইমা আক্তার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন সবুজ, সম্পাদকীয় পর্ষদ নুসরাত জাহান এবং সম্পাদকীয় পর্ষদ উম্মে জান্নাত মীম।

এর আগে, গত ২৬ আগস্ট কেন্দ্রীয় সভাপতি মাহদী হাসান মজুমদার ও সাধারণ সম্পাদক এস এ এইচ ওয়ালিউল্লাহ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে ইমরান হোসাইনকে সভাপতি ও মোহাম্মদ রাজিবকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। এসময় আগামী ৭ কার্যদিবসের মধ্যে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেওয়া হয়।

উল্লেখ্য, ২০১৮ সালের ২৩ জুলাই ঢাকা বিশ্ববিদ্যালয়ে যাত্রা শুরু করে ‘বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম’। বর্তমানে দেশের ১৭টি পাবলিক, বেসরকারি ও জাতীয় বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের লেখালেখিতে উদ্বুদ্ধ করতে কাজ করে যাচ্ছে সংগঠনটি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page